Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ মার্চ ২০২১

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট ৬৮৪ জন শিক্ষক কর্মচারীদের ২৭ কোটি টাকা ছাড়


প্রকাশন তারিখ : 2021-03-29

সংবাদ বিজ্ঞপ্তি

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টে অনলাইনে জমা দেয়া মে-২০১৯ সালে অবসর প্রাপ্ত শিক্ষক কর্মচারীগণের মোট ৬৮৪ জন শিক্ষক কর্মচারীর কল্যাণ সুবিধার ২৭ কোটি ০৫ লক্ষ ৭২ হাজার ৮৬৪ টাকা BEFTN এর মাধ্যমে শিক্ষক কর্মচারীদের নিজ নিজ ব্যাংক হিসাব নম্বরে ২৯ মার্চ-২০২১ তারিখে পাঠানো হয়েছে। সম্মানিত শিক্ষক কর্মচারিগণকে তাদের সংশ্লিষ্ট ব্যাংকে যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

এই ছাড়া জুন-২০১৯ মাসের জমা হওয়া আবেদনের অডিট নিষ্পত্তির কাজ চলছে। খুব শ্রীঘ্রই BEFTN এর মাধ্যমে শিক্ষক কর্মচারীদের নিজ নিজ হিসাব নম্বরে পাঠানো হবে, ইনশা আল্লাহ।

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে কল্যাণ ট্রাস্ট কতৃপক্ষের আগামী ডিসেম্বরের মধ্যে আরো ১৫ হাজার আবেদন নিস্পত্তি করার পদক্ষেপের অংশ হিসেবে আজ ৬৮৪ জনের আবেদন নিস্পত্তি করা হলো। কল্যাণ ট্রাস্টে শুধু আর্থিক, জনবল ও নিজস্ব অফিসেরও সংকট থাকা সত্বেও, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের শুরু থেকেই মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তীর কথা বিবেচনা করে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীদের পাওনা দ্রুত নিস্পত্তির লক্ষ্যে কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা ও কর্মচারীরা তাদের সকল ছুটি ভোগ থেকে বিরত রয়েছেন। ছুটির দিনে তারা কাজ করে যাচ্ছেন। ফলে করোনা মহামারীর মধ্যেও গত এক বছরে কল্যাণ সুবিধার রেকর্ড সংখ্যক আবেদন নিস্পত্তি করা সম্ভব হয়েছে।

 

উল্লেখ্য বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব, অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু কোভিড - ১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ডাক্তারের পরামর্শে বাসায় চিকিৎসাধীন রয়েছেন। বাসায় অবস্হান করেই তিনি অফিসে সার্বক্ষণিক যোগাযোগ রেখে প্রয়োজনীয় নির্দেশনা দিচ্ছেন এবং বাসায় অবস্থান করেই  আজ ২৭ কোটি ৫ লক্ষ ৭২ হাজার ৮৬৪ টাকার ফাইলে স্বাক্ষর করেন।

 

কল্যাণ ট্রাস্টের এই সেবা অব্যাহত রাখতে করোনা ভাইরাসে আক্রান্ত কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু'র রোগমুক্তি সহ এবং কল্যাণ ট্রাস্টের সকল কর্মকর্তা কর্মচারীরা সুস্হতার জন্য সকলের কাছে দোয়া কামনা করছে কল্যাণ ট্রাস্ট কতৃপক্ষ।


Share with :

Facebook Facebook